Breaking News
Home / নির্বাচন / রাসেল আশেকী সমর্থন গোষ্ঠী
রাসেল আশেকী সমর্থন গোষ্ঠী

রাসেল আশেকী সমর্থন গোষ্ঠী

আজ ০২ জানুয়ারি ২০১৮ ঢাকা উত্তর সিটি করপোরেশনের বাংলাদেশ আওয়ামী লীগের সম্ভাব্য মেয়র পদপ্রার্থী রাসেল আশেকী ধারাবাহিকভাবে গুলশান, বনানী, বারিধারা, ভাটারা এলাকায় ব্যাপক জনসংযোগ, আত্মিক সংযোগ, পথসভা ও গুরুত্বপূর্ণ নেতা ও ব্যক্তিবর্গের সাথে মত বিনিময় করেন। প্রত্যেক সংযোগেই সবাই রাসেল আশেকীকে স্বচ্ছ পরিচ্ছন্ন সম্প্রীতিময় নৈতিকতার একজন আলোকিত মানুষ হিসেবে, তরুণ প্রজন্মের নেতা হিসেবে দোয়া ও সমর্থন দিয়ে এগিয়ে যাবার আহ্বান জানান। সকালেই কবি রাসেল আশেকী বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মাননীয় সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের সাথে সাক্ষাৎ করে জনসংযোগ শুরু করেন। দুপুরে বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি’র সাথে তার বনানীর বাসায় দেখা করে দোয়া, সম্মতি গ্রহণ করে অনুপ্রাণিত হন। সন্ধ্যায় বুয়েটের সাবেক ভিসি ও আইইবি’র সাবেক প্রেসিডেন্ট অধ্যাপক ড. নজরুল ইসলামের নেতৃত্বে পেশাজীবিদের সাথে মতবিনিময় ও পরামর্শ গ্রহণ করেন।

RA_02
রাসেল আশেকী তার বক্তব্যে বলেন- আমি নগরপিতা হিসেবে নয়, নগর নেতা হিসেবে নয়, নগর বন্ধু হিসেবে জনগণকে সাথে নিয়ে শান্তির শহর, সম্প্রীতির শহর, সংস্কৃতির শহর তথা সুখ-সমৃদ্ধির শহর হিসেবে পৃথিবীর একটি উন্নত মডেল শহর হিসেবে ঢাকা উত্তর সিটি করপোরেশনকে গড়ে তুলব ইন্শাল্লাহ্। এ কারণে আমার নির্বাচনী প্রত্যয় ও অঙ্গীকার হলো- গড়বো শান্তির শহর, হাসবে বাংলাদেশ।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ জননেত্রী শেখ হাসিনার সাথে তাঁর কার্যালয়ে দেখা করে দোয়া ও সম্মতি গ্রহণ করেন। মাননীয় প্রধানমন্ত্রী তাঁর আস্থাভাজন রাসেল আশেকীকে হাসিমুখে অভিনন্দন জানান এবং ঢাকা উত্তর শহরবাসীর স্বপ্নপূরণের লক্ষ্যে কাজ করে যেতে বলেন।

তথ্য কণিকা T A Biplob

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

Scroll To Top