Breaking News
Home / বিনোদন

Category Archives: বিনোদন

মাধুরী দীক্ষিত কোন এক ধর্ষণ দৃশ্যে অভিনয় করতে বাধ্য হয়েছিলেন

সস্তার জনপ্রিয়তা পেতে অনেক সময় সিনেমায় ধর্ষণ দৃশ্য দেখানো হয়। কোন অভিনেত্রী না চাইলেও তাকে সেই দৃশ্য করতে বাধ্য করা হয়। তিন দশক আগে এমনই বিব্রতকর পরিস্থিতির শিকার হয়েছিলেন বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিত। সম্প্রতি একটি রেডিও চ্যানেলের বরাত দিয়ে এমন তথ্য জানিয়েছেন জেহরা কাজমি নামের এক সাংবাদিক। খবর ইন্ডিয়া ডট কমের। খবরে বলা হয়, টুইটার ব্যবহারকারী অভিনেতা ও উপস্থাপক অন্নু ... Read More »

‘টাইগার জিন্দা হ্যায়’ ১০০ কোটির ক্লাবে

বছর শেষে বেশ ফুর-ফুরে মেজাজে আছেন বলিউড সুপারস্টার সালমান খান এবং ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির কলাকুশলীরা। ছবিটি মুক্তির তিন দিনেই একশো কোটি টাকার ক্লাবে প্রবেশ করেছে। একই সঙ্গে কাঁপাচ্ছে বক্স অফিস। এখন পর্যন্ত ‘টাইগার জিন্দা হ্যায়’ দিয়ে ব্যবসার পরিমাণ প্রায় ১১৪.৯৩ কোটি টাকা। ফিল্ম সমালোচক তরণ আদর্শ টুইটারে লিখেছেন, তিন দিনে দারুণ আয় করল ‘টাইগার জিন্দা হ্যায়’। মেট্রো, আধা শহর, ... Read More »

মুক্তিযুদ্ধ স্মরণে মানিক লাল ঘোষের গুচ্ছ কবিতা

১। সেই বৃক্ষের ডালে আজ নীল দিগন্ত পানে চেয়ে……, সবুজ মৃত্তিকা ছুঁয়ে জীবন বাজি রেখে ধরেছিল যারা, মুক্তির হাতিয়ার কোথায় তারা…………….. কেমন আছে আজ? কে খবর রাখে তার? তারা কি আজ হারিয়ে গেছে মিশে গেছে সবুজ ঘাসে! একাত্তরের রক্তখাদক…….. খিল খিলিয়ে হাসে। ২। কাঁক স্বাধীনতা তুমি আজো পারোনি মুছাতে চোখের জল মধ্যরাতে কেঁদে উঠে মা চোখে অশ্রু ঢল। স্বাধীনতা তুমি ... Read More »

মার্চের আগে মুক্তি পাচ্ছে না ‘পদ্মাবতী’

বলিউডের সবচেয়ে বিতর্কিত ছবির মধ্যে এ বছরের অন্যতম সেরা সঞ্জয় লিলা বানসালি পরিচালিত ‘পদ্মাবতী’। দিপীকা পাড়ুকোন, রণবীর সিং এবং শহিদ কাপুর অভিনীত এই ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল গত ১ ডিসেম্বর। কিন্তু রাজপুত করণী সেনার আপত্তি এবং দেশজুড়ে বিতর্কের জেরে পিছিয়ে গিয়েছে মুক্তি। এমনকী কবে এই ছবির মুক্তি হবে তাও এখনও নিশ্চিত নয়। এই ছবি মুক্তির জন্য ভারতের সিবিএফসি-ও (সেন্ট্রাল ... Read More »

বিয়ের কার্ডের মূল্য দেড় লাখ টাকা!

বর্তমানে ভারতের সবচেয়ে ধনী ব্যক্তির ছেলের বিয়ে বলে কথা। বিয়েতে যে অঢেল অর্থ খরচ হবে, তা এটা কে না জানে। তাই বলে প্রতিটি বিয়ের কার্ডে দেড় লাখ টাকা খরচ! এ নিয়ে মিডিয়াপাড়ায় রীতিমতো হইচই পড়ে গেছে। কোথায় এবং কবে বিয়ে হবে, তা এখনো জানা যায়নি। তবে কার্ড ছাপার পেছনে এত টাকা খরচের কথা শুনে ভিরমি খেয়ে পড়েছেন অনেকে। ভারতের ধনকুবের ... Read More »

বরফের ওপর সালমান আঁকলেন ক্যাটরিনার ছবি

বরফের ওপর সালমান আঁকলেন ক্যাটরিনার ছবি বিনোদন ডেস্ক প্রকাশিত: ১৮:২৮, ডিসেম্বর ০২, ২০১৭ |সর্বশেষ আপডেট: ১৯:৪৭, ডিসেম্বর ০২, ২০১৭ 2.2K সালমান খান তার নতুন সিনেমা ‘টাইগার জিন্দা হ্যায়’ এর একটি গানের জন্য জমে যাওয়া লেকের বরফে ক্যাটরিনা কাইফের বিশাল ছবি এঁকেছেন। অস্ট্রিয়াতে গানটির শুটিং হয়েছে বলে জানান সিনেমাটির পরিচালক আলি আব্বাস জাফর। জাফর বলেন, ‘‘দিল দিয়া গালে’ শিরোনামের রোমান্টিক গান ... Read More »

বছরের সবচেয়ে বড় ট্রেন্ডসেটার তৈমুর!

বলিউডে কারিনা কাপুর খানকে বলা হয় সত্যিকারের ডিভা। গর্ভাবস্থার সময় ছবি বাছাই থেকে শুরু করে ঔজ্জ্বল্য ধরে রাখার ক্ষেত্রে দারুণ শৈল্পিক মনোভাবের পরিচয় দিয়েছেন তিনি। তাই পতৌদির বেগমকেই বলা হয় আসল ট্রেন্ডসেটার। কিন্তু বেবো মনে করেন অন্যকিছু। তার দৃষ্টিতে এ বছরের সত্যিকারের ট্রেন্ডসেটার নিজের ছেলে তৈমুর আলি খান। ফিল্মফেয়ার গ্ল্যামার অ্যান্ড স্টাইল অ্যাওয়ার্ডসে কারিনা বলেছেন, ‘এ বছরের সবচেয়ে বড় ট্রেন্ডসেটার ... Read More »

দেশের বাইরে ২০ সিনেমা হলে ‘হালদা’

তৌকীর আহমেদ নির্মিত ‘হালদা’ ছবিটি গত ১ ডিসেম্বর দেশের প্রায় ৮০টি হলে মুক্তি পায়। এবার দেশের বাইরেও মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। আমেরিকা, কানাডা, ওমান এবং আরব-আমিরাতের ২০টি প্রেক্ষাগৃহে বাণিজ্যিক প্রদর্শনের জন্য যাচ্ছে হালদা। আন্তর্জাতিক পরিবেশক সংস্থা স্বপ্ন স্কেয়ারক্রো ইনক এ তথ্য জানিয়েছে। আগামী ৮ ডিসেম্বর থেকে যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক, লস অ্যাঞ্জেলস, ডালাস, ফ্লোরিডা ও ভার্জিনিয়ার প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘হালদা’। একই দিনে ... Read More »

সালমানের বিপরীতে মানুসীর অভিষেকের গুঞ্জন

বহু নায়িকার বলিউডে পথচলা শুরু সালমান খানের হাত ধরে। শোনা যাচ্ছে সেই তালিকায় এবার নাম লেখাতে যাচ্ছেন সদ্য ‘মিস ওয়ার্ল্ড’ জয়ী মানুসী ছিল্লার। তবে কয়েকদিন আগে মানুসী জানিয়েছিলেন, বলিউডের মিস্টার পারফেকসনিস্ট আমির খানের ভক্ত তিনি। তার বিপরীতেই প্রথম বলিউডে পা ফেলতে চান। কিন্তু ভারতীয় সংবাদমাধ্যম বলছে ভিন্ন কথা। আমির নয়, সালমানের বিপরীতে মুম্বাইতে অভিষেক হতে পারে হরিয়ানার এই সুন্দরীর। খবরে ... Read More »

বিশ্বসুন্দরী মানুসির আদর্শ যারা

কার্ডিয়াক সার্জন হওয়ার পথে মেডিকেলের ছাত্রী মানুসি চিল্লার। এরই মধ্যে ‘মিস ওয়ার্ল্ড ২০১৭’ হয়ে গোটা ভারতের মন চুরি করে ফেলেছেন তিনি। তার ডাক্তারি টুপি বদলে গেছে জেড ব্লু মুকুটে। সৌন্দর্য আর বুদ্দিমত্তার এক অসাধারণ মিশেল মানুসির হাত ধরেই বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় ১৭ বছরের খরা কাটিয়েছে ভারত। মানুসির বাবা-মা মিত্রা বাসু ও নীলম চিল্লার দুজনেই ডাক্তার। এই ডাক্তার দম্পতির লাজুক ও মুখচোরা ... Read More »

Scroll To Top