Breaking News
Home / বাড়ি বিক্রয়

Category Archives: বাড়ি বিক্রয়

বাড়ি বিক্রয়

প্রফেসর ড. সৌমিত্র শেখর কার নিয়োগ মেডাম খালেদার না জননেত্রী শেখ হাসিনার জন মনে এ প্রশ্ন (????)

প্রফেসর ড. সৌমিত্র শেখর কার নিয়োগ মেডাম খালেদার না জননেত্রী শেখ হাসিনার জন মনে এ প্রশ্ন (????)

প্রফেসর ড. সৌমিত্র শেখর কার নিয়োগ মেডাম খালেদার না জননেত্রী শেখ হাসিনার জনমনে এ প্রশ্ন (????) এখন সর্বত্র ঘোরপাক খাচ্ছে। সৌমিত্র শেখরের কাজ কর্ম দেখে কবি নজরুল ইসলাম বিশ^বিদ্যালয় সকল ছাত্র/ছাত্রী, শিক্ষক কর্মকর্তা কর্মচারী সবাই দ্বিধা দ্বন্দে ভুগছে। সবাই তাকে এখন নজরুল বিশ^বিদ্যালয়ের রাবণ হিসেবে চিনেন, জানেন। ছবিতে দেখা যাচ্ছে ১৯৭১ সালে গঠিত পিস কমিটির মেম্বার আব্দুর রশিদের ছেলে , ত্রিশাল বিএনপির যুগ্ম আহবায়ক ও পৌর মেয়র আমিনুল ইসলামের সাথে দহরম মহরম, হাসাহাসি, খাসি মেরে খাওয়া দাওয়া, দেখে অস্বীকার করার উপায় নেই তিনি মেডাম খালেদা কর্তৃক নিয়োগ প্রাপ্ত নন। প্রথম ... Read More »

মিডিয়ার মাধ্যমে জমি/প্লট/ফ্ল্যাট ক্রয়-বিক্রি !

ক) জমি/প্লট/ফ্ল্যাট এর মালিক প্রফেশনালি ডিল করতে পারবেন না যদি মিডিয়া থাকে এবং ক্রেতাকে প্রপার্টি ভিজিট করতে নিরুতসাহিত করার সম্ভাবনা থাকে কিন্তু যদি ক্রেতা জমি/প্লট/ফ্ল্যাট ভিজিট করেও থাকেন তবে প্রাইস অফারিং এ নিরুতসাহিত করার সম্ভাবনা থাকে । খ) অনেক ক্ষেএে মালিকপক্ষ আবেগ বা রাগের বশবর্তী হয়ে খুব বেশি দাম হাঁকাতে পারেন কিংবা ক্লায়েন্ট এর সমালোচনায় বিরক্ত বা অপমানিত হতে পারেন। কিন্তু মিডিয়া বা এজেন্ট এ বিষয়গুলো সহজেই সামাল দিতে পারে। ফলসূতিতে জমি/প্লট/ফ্ল্যাট বিক্রি ঝামেলা মুক্ত হয়। গ) জমি/প্লট/ফ্ল্যাটের মালিক বা ক্রেতা বেশির ভাগ সময় ব্যস্ত থাকেন বিধায় উভয়ের পক্ষে টাইম ... Read More »

অনতিবিলম্বে প্লট হস্তান্তরের জন্য যমুনা বিল্ডার্স লিঃ এর প্রতি জোর দাবী

  ০৬ এপ্রিল ২০১৮ রোজ শুক্রবার যমুনা বির্ল্ডাস প্লট পার্সেজার সোসাইটি (জেবিপিপিএস) এর বার্ষিক সাধারণ সভা রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠিত হয়। যমুনা বির্ল্ডাস প্লট পার্সেজার সোসাইটি (জেবিপিপিএস) যমুনা বিল্ডার্স লিঃ থেকে ০৮ বছর আগে প্লট ক্রয় বাবদ সমুদয় টাকা পরিশোধের পরও যারা প্লট বুঝে পাননি সেই সকল সংক্ষুব্ধ ক্রেতাদের অধিকার আদায়ের লক্ষ্যে গঠিত একটি প্লাটফরম। সোসাইটি বার্ষিক সাধারণ সভায় উপস্থিত সদস্যবৃন্দ প্লটের মূল্য বাবদ সমুদয় টাকা পরিশোধ করার পরও ০৮ বছর যাবৎ নানা অজুহাতে যমুনা বিল্ডার্স লিঃ প্লট হস্তান্তর না করায় হতাশা ব্যক্ত করেন। প্লটের মালিকানা বুঝে পাওয়ার জন্য যমুনা ... Read More »

ধেয়ে আসছে পানি ভয়াবহ রূপ নিয়েছে বন্যা পরিস্থিতি

টানা বৃষ্টি, পাহাড়ি ঢল আর উজান থেকে নেমে আসা পানির স্রোতে দেশের সার্বিক বন্যা পরিস্থিতি ভয়াবহ রূপ ধারণ করেছে। প্রতিবেশী দেশ ভারতের সঙ্গে অভিন্ন নদীগুলোর পানি ছেড়ে দেয়ায় তীব্র গতিতে ধেয়ে আসছে পানি। এর ফলে প্রতি মুহূর্তে দেশের নতুন নতুন এলাকা প্লাবিত হচ্ছে। আর স্রোতের তোড়ে ভাঙন বাড়ছে। ঘরবাড়ি হারিয়ে নিঃস্ব হচ্ছে নদীর তীরবর্তী মানুষ। ভাঙনের ফলে বাস্তুচ্যুত মানুষের মাঝে ত্রাণের জন্য হাহাকার ছড়িয়ে পড়ছে। মঙ্গলবার তিস্তা, ধরলা, ব্রহ্মপুত্র ও যমুনাসহ ২৭টি নদীর পানি বেড়েছে। এর মধ্যে তিস্তা, ধরলা, ব্রহ্মপুত্র ও যমুনাসহ ৯টি নদ-নদীর পানি বিপদসীমার ওপর দিয়ে বইছে। মূলত ... Read More »

মার্চ ১৯৭১: মাধপুরের যুদ্ধ দিবস

১৯৭১ সালে মুক্তিযুদ্ধের প্রাক্কালে পাবনা সদর ও সিরাজগঞ্জ – এ দু’টি মহকুমা নিয়ে গঠিত ছিল পাবনা জেলা। তাই সকল সরকারি-বেসরকারি পর্যায়ে প্রশাসনিক কেন্দ্রস্থল হিসাবে পাবনার গুরুত্ব ছিল সবচেয়ে বেশি। রাজনৈতিক দলগুলিও পরিচালিত হতো পাবনা জেলা কমিটির অধীনে। ২৬শে মার্চ শুক্রবার সকাল থেকে পাকিস্তানি হানাদার বাহিনী পৈশাচিক আক্রমন শুরু করে পাবনার সাধারণ মানুষের উপর। শহরে থাকা নিরাপদ নয় বুঝতে পেরে সংগ্রাম পরিষদের নেতৃবৃন্দ শহরের উপকন্ঠে চর এলাকায় আশ্রয় গ্রহণ করে। সংগ্রাম পরিষদের নেতৃবৃন্দের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে পাকবাহিনীকে মোকাবেলা করার শপথ গ্রহণ করেন পাবনার তৎকালীন জেলা প্রশাসক নুরুল কাদের খান। তিনি ... Read More »

Scroll To Top