Breaking News
Home / মফস্বল সংবাদ

Category Archives: মফস্বল সংবাদ

ধর্মপাশায় কলেজ শিক্ষক খুন

ধর্মপাশায় কলেজ শিক্ষক খুন

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের ধর্মপাশায় বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে গতকাল প্রতিপক্ষের লাঠির আঘাতে আবু তৌহিদ ওরফে জুয়েল (৩৬) নামে এক কলেজ শিক্ষক নিহত হয়েছেন। নিহত জুয়েল কাকিয়াম গ্রামের বাসিন্দা সাবেক ইউপি সদস্য মৃত রিয়াজ উদ্দিনের ছেলে। তিনি পাশের জামালগঞ্জ ডিগ্রী কলেজের ইতিহাস বিভাগের প্রভাষক। এদিকে পুলিশ ঘটনার পরপরই গোপন সংবাদের ভিত্তিতে পাশের বারহাট্টা উপজেলাধীন রানিগাঁও নামক হাওরে অভিযান চালিয়ে ... Read More »

বেনাপোলে ১০ পিস স্বর্ণের বারসহ দুই পাসপোর্ট যাত্রী আটক

এম ওসমান, বেনাপোল প্রতিনিধি : যশোরের বেনাপোল ইমিগ্রেশন চেকপোস্ট এলাকা থেকে ভারতে পাচারের সময় ১০ পিস স্বর্ণের বারসহ ২ পাসপোর্ট যাত্রীকে আটক করেছে কাস্টমস শুল্ক গোয়েন্দা সদস্যরা। বুধবার সকাল সাড়ে ১১ টার দিকে ভারতে স্বর্ণ পাচার কালে তাদের আটক করা হয়। আটক স্বর্ণ পাচারকারীরা হলেন- গোপালগঞ্জের ঘোষেরচর এলাকার জাহাঙ্গীর খানের ছেলে মহাসিন খান (৩৬) ও শরিয়তপুরের জাজিরা উপজেলার ইব্রাহীম মাদবরের ... Read More »

বেনাপোলে ৩২ হাজার ৪শ’ মার্কিন ডলারসহ পাসপোর্ট যাত্রী আটক

এম ওসমান, বেনাপোল প্রতিনিধি : বেনাপোল চেকপোস্ট প্যাসেঞ্জার টার্মিনাল এলাকা থেকে বুধবার সকালে ৩২ হাজার ৪শ’ মার্কিন ডলারসহ আওলাদ হোসেন (৩৫) নামে বাংলাদেশী এক পাসপোর্ট যাত্রীকে আটক করেছে বিজিবি সদস্যরা। সে ঢাকার কেরানীগঞ্জ এলাকার আব্দুল করিমের ছেলে। বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)’র যশোর- ৪৯ ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার (সিও) লে. কর্ণেল আরিফুল হক জানান, ভারত থেকে বিপুল পরিমান বৈদেশিক মুদ্রা পাচার হয়ে ... Read More »

বেনাপোলে ২০ পিস স্বর্ণের বারসহ দু’ভারতীয় পাসপোর্ট যাত্রী আটক

এম ওসমান, বেনাপোল প্রতিনিধি : বেনাপোল চেকপোষ্টে ভারতে পাচারের সময় ২০পিস স্বর্ণের বারসহ দু’ভারতীয় পাসপোর্ট যাত্রীকে আটক করেছে শুল্ক গোয়েন্দা সদস্যরা। শুক্রবার দুপুর ২টায় ঐ যাত্রীরা ভারতে প্রবেশের সময় শুল্ক গোয়েন্দা সদস্যদের সন্দেহ হলে তাদের আটক করে। পরে তাদের দেহ তল্লাশী করে মলদ্বার থেকে স্বর্ণেরবারগুলি উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন- ভারতের দিল্লির উত্তম নগর এলাকার মাহেন্দার বর্মার ছেলে সঞ্জীব বর্মা ... Read More »

৭ই মার্চের ঐতিহাসিক ভাষন বিশ্বের দরবারে স্বীকৃতি পাওয়ায় শার্শায় আনন্দ উৎসব পালিত

এম ওসমান, বেনাপোল প্রতিনিধি : জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চের ঐতিহাসিক ভাষন “ইউনেস্কোর মেমোরি অব দ্যা ওয়ার্ল্ড ইন্টারন্যাশনাল রেজিস্টার” এ অন্তর্ভূক্তির মাধ্যমে “বিশ্বপ্রামাণ্য ঐতিহ্যের” স্বীকৃতি লাভের অসামান্য অর্জন উপলক্ষে শনিবার সকালে শার্শা উপজেলা পরিষদ চত্ত্বরে আনন্দ শোভাযাত্রা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচ্চিত্র প্রদর্শন এবং পুরুষ্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার ... Read More »

শার্শায় ৩৩লক্ষ ৫০ হাজার হুন্ডির টাকাসহ ৪ পাচারকারী আটক

এম ওসমান, বেনাপোল প্রতিনিধি : শার্শার শ্যামলাগাছি থেকে ৩৩লক্ষ ৫০ হাজার হুন্ডির টাকাসহ ৪পাচারকারীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার বিকাল সাড়ে ৫টার সময় যশোর-বেনাপোল মহাসড়কের শার্শার শ্যামলাগাছি নামক স্থানে পুলিশ অভিযান চালিয়ে বেনাপোল থেকে ছেড়ে আসা একটি ইজিবাইকের ৪ যাত্রী কে আটক করে। এসময় তাদের দেহ তল্লাশী করে পায়ের সাথে বিশেষ কায়দায় বাঁধা ৩৩লক্ষ ৫০ হাজার হুন্ডির টাকা উদ্ধার করে। আটককৃতরা ... Read More »

বেনাপোল সীমান্তে শিশুসহ ১৬ বাংলাদেশী নারী-পুরুষ আটক

এম ওসমান, বেনাপোল প্রতিনিধি : যশোরের বেনাপোল সীমান্ত পথে অবৈধ ভাবে ভারত থেকে ফেরার সময় শিশুসহ ১৬ বাংলাদেশি নারী-পুরুষকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। তবে এসময় কোন পাচারকারীকে আটক করতে পারেনি বিজিবি। শনিবার সকালে ভারত সীমান্তবর্তী এলাকা বেনাপোলের সাদিপুর সড়ক থেকে বিজিবি সদস্যরা তাদের আটক করে। আটককৃতদের মধ্যে ১২ পুরুষ, ৩ নারী ও ১টি শিশু রয়েছে। এদের বাড়ি ... Read More »

শার্শায় আয়নাল চেয়ারম্যানের বিরুদ্ধে উদ্দেশ্য মূলক বক্তব্য’র প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

এম ওসমান, বেনাপোল প্রতিনিধি : রাজনৈতিক প্রতিহিংসার বশবতী হয়ে একটি স্বার্থান্বেশী রাজনৈতিক মহল শার্শার উলাশী ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ¦ আয়নাল হককে জড়িয়ে সভাম সহ বিভিন্ন সময়ে কুরুচীপূর্ণ মিথ্যা ও বানোয়াট বক্তব্য উপস্থাপন করার প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করেছেন উলাশী ইউনিয়নবাসী। শনিবার বেলা ১১টার সময় শার্শা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত উক্ত সাংবাদিক সম্মেলনে উলাশী ইউনিয়নের জনগণের পক্ষ্যে এক লিখিত বক্তব্য পাঠ করেন অত্র ... Read More »

শার্শায় মাদক বিরোধী ফুটবল টুর্ণামেন্ট “ডিএনসি কাপ-২০১৭” অনুষ্ঠিত

এম ওসমান, বেনাপোল প্রতিনিধি : “খেলাধুলায় বাড়ে বল, মাদক ছেড়ে খেলতে চল” এই শ্লোগানকে সামনে রেখে- মাদক বিরোধী ফুটবল টুর্ণামেন্ট-২০১৭ শার্শা উপজেলা ম্যাচ বৃহষ্পতিবার বিকাল সাড়ে ৩টার সময় নাভারন বুরুজ বাগান মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত খেলাটি প্রধান অতিথি হিসাবে উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব পুলক কুমার মন্ডল। যশোর জেলা প্রশাসন ও মাদক নিয়ন্ত্রন অধিদপ্তর’র আয়োজনে অনুষ্ঠিত খেলাটিতে বেনাপোল ডিগ্রী ... Read More »

শার্শায় ধর্ষণের শিকার স্কুল ছাত্রীর আত্মহত্যা

বেনাপোল প্রতিনিধি : প্রেমিককে নিজ ঘরে নিয়ে এসে শারিরীক সম্পর্করত অবস্থায় ধরা পড়ে যান মায়ের চোখে। এ নিয়ে স্কুল পড়ুয়া মেয়ের সঙ্গে মায়ের ঝগড়া। যার শেষটা হয় আত্মহত্যায়। এমনই ভাষ্য এলাকাবাসীর। এ ব্যাপারে যশোরের শার্শা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। দু’পক্ষই বিষয়টি ধামাচাপা দিতে ছিল মরিয়া। এমনকি পুলিশের সঙ্গে আঁতাত করে গোপনে দাফনের ব্যবস্থাও প্রায় সম্পন্ন। তবে এলাকাবাসী ... Read More »

Scroll To Top