Breaking News
Home / মফস্বল সংবাদ

Category Archives: মফস্বল সংবাদ

সিদ্ধান্ত ছাড়াই বেনাপোল প্রেসক্লাবের পকেট কমিটি গঠন   :   স্বঘোষিত সভাপতি মহসিন মিলনের বিরুদ্ধে সদস্যদের প্রতিবাদ

সিদ্ধান্ত ছাড়াই বেনাপোল প্রেসক্লাবের পকেট কমিটি গঠন : স্বঘোষিত সভাপতি মহসিন মিলনের বিরুদ্ধে সদস্যদের প্রতিবাদ

বেনাপোল প্রতিনিধি : কোন সিদ্ধান্ত ছাড়াই বেনাপোল প্রেসক্লাবের নতুন কার্যকরি কমিটি-২০১৮ এর ঘোষনা দিয়েছেন প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতি মহসিন মিলন। গত ২৭ জানুয়ারী প্রেসক্লাবের নির্বাচনী সাধারন সভায় ঘোষনা দেয়া হয় ১০ ফেব্রুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে এবং নির্বাচন কমিশনারও গঠন করা হয়। পরবর্তীতে ওই তারিখে নির্বাচন না করার জন্য মহসিন মিলন তার নিজস্ব কয়েকজন সদস্যদেরকে সাদা কাগজে স্বাক্ষর করিয়ে নেন এবং নির্বাচন ... Read More »

ভারতে পাচারে সময় বেনাপোল বন্দর এলাকা থেকে ২০ পিচ স্বর্নের বার সহ আটক- ১

বেনাপোল প্রতিনিধি : ভারতে পাচারে সময় বেনাপোল চেকপোষ্ট সংলগ্ন বড়আঁচড়া মোড় থেকে ২০ পিচ স্বর্নের বার সহ সবুজ মিয়া নামে এক চোরাকারবারীকে আটক করেছে বিজিবি। আটক সবুজ মিয়া বেনাপোল’র সাদিপুর গ্রামের শহিদুল ইসলামে ছেলে। ৪৯ বিজিবি কমান্ডিং অফিসার লে. কর্নেল আরিফুল হক জানান, গোপন সংবাদের মাধ্যমে জানায়ায়, বিপুল পরিমান স্বর্ন নিয়ে এক চোরাকারবারী বেনাপোল থেকে সীমান্ত এলাকা দিয়ে যাচ্ছে। এ ... Read More »

বেনাপোলে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধনসহ মৌন মিছিল ও প্রতিবাদ সভা

বেনাপোল প্রতিনিধি : বেনাপোলে ইনডিপেনডেন্ট টেলিভিশনের যশোর প্রতিনিধি জিয়াউল হক ও তার ক্যামেরাম্যান শরীফের উপর বর্বরোচিত সন্ত্রাসী হামলা এবং দৈনিক স্পন্দনের বেনাপোল অফিস ও প্রতিনিধির বাড়ির সামনে দফায় দফায় বোমা বিস্ফোরণের প্রতিবাদে মানববন্ধনসহ মৌন মিছিল ও প্রতিবাদ সভা করেছেন সাংবাদিকবৃন্দ। সোমবার বেলা ১১টার সময় বেনাপোল বন্দর প্রেসক্লাবের আয়োজনে বন্দরের রাজস্ব দপ্তরের সামনে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। পরে এক ... Read More »

নাভারনে সড়ক দূর্ঘটনায় মহিলা এনজিও কর্মী নিহত

এম ওসমান, বেনাপোল প্রতিনিধি : শুক্রবার বিকালে যশোরের নাভারণে মোটরসাইকেলের ধাক্কায় মহিলা এনজিও কর্মী নিহত হয়েছে। নিহত এনজিও কর্মীর নাম কামরুন্নাহার হাওয়া (৪০)। সে শার্শা উপজেলার তেবাড়িয়া গ্রামের মৃত আব্দুর রহমানের মেয়ে এবং নাভারণের এনজিও সুসমাজ ফাউন্ডেশনের মাঠকর্মী। এলাকাবাসী ও নাভারণ হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট পলিটন মিয়া জানান, নিহত কামরুন্নাহার হাওয়া পেশাগত কাজে প্রতিদিনের ন্যায় নাভারণ-সাতক্ষীরা মহাসড়কের খাজুরা নামক স্থানে ... Read More »

বেনাপোলে কাস্টমস দিবসে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত

এম ওসমান, বেনাপোল প্রতিনিধি : দেশের সর্ববৃহত্তম বেনাপোল স্থলবন্দরে নানা আয়োজনে ‘আন্তর্জাতিক কাস্টমস দিবস ২০১৮’ উদযাপন হয়েছে। দিবসটি উপলক্ষে শুক্রবার সকাল ১০ টার সময় বেনাপোল কাস্টমস হাউজের আয়োজনে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। এতে অংশ নেয় কাস্টমস কর্মকর্তা-কর্মচারী, সিঅ্যান্ডএফ সদস্য, আমদানিকারক ও বিভিন্ন পেশাজীবী মানুষ। জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন ও ... Read More »

ভারতে পাচার হওয়া ১৪ নারী-শিশুকে হস্তান্তর

এম ওসমান, বেনাপোল প্রতিনিধি : দেশের বিভিন্ন সীমান্ত পথে অবৈধভাবে ভারতে পাচার হওয়া ১৪ বাংলাদেশি নারী- শিশুকে আটকের ৩ বছর পর হস্তান্তর করেছে ভারতীয় পুলিশ। বৃহস্পতিবার রাতে বিশেষ ট্রাভেল পারমিট মাধ্যমে ভারতের পেট্রাপোল ইমিগ্রেশন পুলিশ তাদেরকে বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন পুলিশের কাছে হস্তান্তর করে।। ফেরত আসারা নারী- শিশু হলেন- সাতক্ষীরার বাগুড়ে গ্রামের সাহেব আলীর ছেলে হুসাইন শেখ (১৩) ও মোমিনুর শেখ ... Read More »

বেনাপোলে বিএনপি নেতা নারী লোভী হাফিজুরের কুকৃর্তি

বেনাপোলে বিএনপি নেতা নারী লোভী হাফিজুরের কুকৃর্তি বেনাপোল প্রতিনিধি : বেনাপোলের বিএনপি নেতা নারী লোভা হাফিজুরের কুকৃর্তিতে ফুসে উঠেছে এলাকাবাসী। একাধিকবার এলাকায় তার নামে শালিশ-বিচার হওয়ার পরও থেমে নেই তার এই অবৈধ কর্মকান্ড। সংসারে তার স্ত্রী সন্তান থাকা স্বত্ত্বেও পর নারীর প্রতি তার রয়েছে লোভ লালসা। একাধিক নারীর সাথে তার রয়েছে অবৈধ সম্পর্ক। জানাযায়, বেনাপোলের ভবারবেড় গ্রামের মরফত মোড়লের ছেলে ... Read More »

ধর্মপাশায় কলেজ শিক্ষক খুন

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের ধর্মপাশায় বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে গতকাল প্রতিপক্ষের লাঠির আঘাতে আবু তৌহিদ ওরফে জুয়েল (৩৬) নামে এক কলেজ শিক্ষক নিহত হয়েছেন। নিহত জুয়েল কাকিয়াম গ্রামের বাসিন্দা সাবেক ইউপি সদস্য মৃত রিয়াজ উদ্দিনের ছেলে। তিনি পাশের জামালগঞ্জ ডিগ্রী কলেজের ইতিহাস বিভাগের প্রভাষক। এদিকে পুলিশ ঘটনার পরপরই গোপন সংবাদের ভিত্তিতে পাশের বারহাট্টা উপজেলাধীন রানিগাঁও নামক হাওরে অভিযান চালিয়ে ... Read More »

বেনাপোলে ১০ পিস স্বর্ণের বারসহ দুই পাসপোর্ট যাত্রী আটক

এম ওসমান, বেনাপোল প্রতিনিধি : যশোরের বেনাপোল ইমিগ্রেশন চেকপোস্ট এলাকা থেকে ভারতে পাচারের সময় ১০ পিস স্বর্ণের বারসহ ২ পাসপোর্ট যাত্রীকে আটক করেছে কাস্টমস শুল্ক গোয়েন্দা সদস্যরা। বুধবার সকাল সাড়ে ১১ টার দিকে ভারতে স্বর্ণ পাচার কালে তাদের আটক করা হয়। আটক স্বর্ণ পাচারকারীরা হলেন- গোপালগঞ্জের ঘোষেরচর এলাকার জাহাঙ্গীর খানের ছেলে মহাসিন খান (৩৬) ও শরিয়তপুরের জাজিরা উপজেলার ইব্রাহীম মাদবরের ... Read More »

বেনাপোলে ৩২ হাজার ৪শ’ মার্কিন ডলারসহ পাসপোর্ট যাত্রী আটক

এম ওসমান, বেনাপোল প্রতিনিধি : বেনাপোল চেকপোস্ট প্যাসেঞ্জার টার্মিনাল এলাকা থেকে বুধবার সকালে ৩২ হাজার ৪শ’ মার্কিন ডলারসহ আওলাদ হোসেন (৩৫) নামে বাংলাদেশী এক পাসপোর্ট যাত্রীকে আটক করেছে বিজিবি সদস্যরা। সে ঢাকার কেরানীগঞ্জ এলাকার আব্দুল করিমের ছেলে। বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)’র যশোর- ৪৯ ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার (সিও) লে. কর্ণেল আরিফুল হক জানান, ভারত থেকে বিপুল পরিমান বৈদেশিক মুদ্রা পাচার হয়ে ... Read More »

Scroll To Top